ajkerjibon.com মোস্তাফিজের জায়গায় ফিরছেন শফিউল - ajkerjibon.com

  • শনিবার
  • ২৫শে নভেম্বর, ২০১৭ ইং
  • ১১ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১২:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০১৭
s

প্রথম ওয়ানডের আগে ইনজুরিতে ছিটকে পড়েন মোস্তাফিজুর রহমান। কিম্বার্লির ডায়মন্ড ওভালে গা গরমের জন্য ফুটবল খেলার সময় মোস্তাফিজের অ্যাংকেল মচকে যায়। তাতে প্রথম ওয়ানডেতে দর্শক হয়েই থাকতে হয় ফিজকে। কিন্তু ম্যাচ শেষে মাশরাফি বিন মুর্তজা জানান, কেবল এক ওয়ানডে নয়, গোটা দক্ষিণ আফ্রিকা সফর ‘শেষ’ মোস্তাফিজের।

তবে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়ার আগে স্ক্যান করে মোস্তাফিজের ইনজুরির সর্বশেষ অবস্থা জানবে বিসিবি। সেক্ষেত্রে ঠিক ছিল কেপ টাউন যাওয়ার পর চিকিসৎকের শরণাপন্ন হবেন মোস্তাফিজ। সেখানে তার স্ক্যান করানো হবে। দেরি করে কেপ টাউনে পৌঁছানোয় সোমবার মোস্তাফিজের স্ক্যান করানো সম্ভব হয়নি।

ম্যানেজার মিনহাজুল আবেদীন জানান, মঙ্গলবার চিকিৎসকের অ্যাপয়েনমেন্ট নেওয়া হবে। এরপর বাঁহাতি পেসারের স্ক্যান করানো হবে। মোস্তাফিজের পরিবর্তে শফিউল ইসলামকে ফেরানো হবে জানিয়েছেন মিনহাজুল আবেদীন। ‘ওর (মোস্তাফিজ) জায়গায় শফিউল আসবে। সে ওয়ানডে না টি-টোয়েন্টির জন্য, সে ব্যাপারে আমরা সিদ্ধান্ত নেব।’

প্রথম টেস্টে খেলার পর কাঁধের চোটের জন্য দ্বিতীয় টেস্টে খেলতে পারেননি শফিউল। পরে জায়গা পাননি ওয়ানডে দলেও।  গেল রোববার কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডেতে দক্ষিণ আফ্রিকার কাছে ১০ উইকেটে পরাজিত হয় বাংলাদেশ। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল।

এ বিভাগের অন্যান্য সংবাদ