ajkerjibon.com মেয়রের নামে ছিনতাই মামলা - ajkerjibon.com

  • রবিবার
  • ২২শে অক্টোবর, ২০১৭ ইং
  • ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১২:০৩ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০১৭
raj

রাজশাহীর পুঠিয়া পৌরসভার মেয়র রবিউল ইসলাম রবির নামে ছিনতাইয়ের মামলা হয়েছে। এ মামলায় আরও সাতজনকে আসামি করা হয়েছে। উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাদী হয়ে মামলাটি করেছেন।

পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সায়েদুর রহমান ভুঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সোমবার রাতে থানায় মামলাটি করা হয়েছে। আসামিদের বিরুদ্ধে বাদী দুই লাখ ১০ হাজার টাকা ছিনতাই এবং মারপিটের অভিযোগ এনেছেন। মামলার প্রধান আসামি উপজেলা যুবলীগের সভাপতি মেয়র রবিউল ইসলাম রবি।

মামলার এজাহারের বরাত দিয়ে ওসি জানান, ব্যবসায়ী শহিদুল ইসলাম সোমবার দুপুরে পুঠিয়া উপজেলা সদরের একটি দোকানে বসেছিলেন। হঠাৎ মেয়র রবি তার সাতজন সহযোগীকে নিয়ে দোকানের সামনে গিয়ে তাকে ঘিরে ফেলে। এ সময় তাদের কাছে হাতুড়ি, লোহার রড, বাঁশের লাঠিসহ দেশীয় অস্ত্র ছিলো।

একপর্যায়ে মেয়রের নির্দেশে তার সহযোগীরা পূর্ব শত্রুতার জেরে শহিদুল ইসলামকে বেধড়ক পেটান। এরপর তার টাকার ব্যাগটি নিয়ে তারা চলে যান। পরে স্থানীয়রা তাকে হাসপাতালে নিয়ে যান। চিকিৎসা শেষে রাতে তিনি এই মামলা করেন। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুঠিয়ার ওসি।

চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ

রাজশাহীর বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যানের বিরুদ্ধে জমি দখলের অভিযোগ উঠেছে। এ ঘটনায় চেয়ারম্যান আলমগীর সরকারের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ হয়েছে। জমির মালিক দাবি করে উদপাড়া গ্রামের আব্দুর রশিদ সোমবার রাতে থানায় এই অভিযোগ দিয়েছেন।

অভিযোগপত্রে বলা হয়, জমিটি তার বাবা ও চাচার নামের তফশিলভুক্ত। ভুল করে একবার জমিটি ইউনিয়ন পরিষদের নামে রেকর্ড হয়ে গিয়েছিল। পরবর্তীতে মামলা করে রেকর্ড সংশোধন করা হয়। কিন্তু গত ৩ অক্টোবর চেয়ারম্যান গিয়ে ওই জমির ওপর সাইনবোর্ড বসিয়ে দিয়েছেন। সাইনবোর্ডে লেখা হয়েছে, ‘রেকর্ড সূত্রে জমির মালিক চেয়ারম্যান, গোয়ালকান্দি ইউনিয়ন পরিষদ’।

জানতে চাইলে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম আহমেদ বলেন, তদন্ত করে অভিযোগের ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বিষয়:

এ বিভাগের অন্যান্য সংবাদ