ajkerjibon.com জাবিতে ভর্তি পরীক্ষার আবেদন ২০ আগস্ট শুরু - ajkerjibon.com

  • রবিবার
  • ২২শে অক্টোবর, ২০১৭ ইং
  • ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১২:৩০ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০১৭
ju

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষ স্নাতক (সম্মান) শ্রেণিতে ভর্তি পরীক্ষার আবেদন আগামী ২০ আগস্ট সকাল ১০টা থেকে শুরু হবে। আবেদন প্রক্রিয়া চলবে ২১ সেপ্টেম্বর  রাত ১২টা পর্যন্ত। এছাড়া আগামী ৮ অক্টোবর থেকে ১৮ অক্টোবর পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার ও কেন্দ্রীয় ভর্তি পরিচালনা কমিটির সদস্য সচিব মো. আবু হাসান এ তথ্য নিশ্চিত করেছেন।

আবু হাসান বলেন, এ বছর সব অনুষদে ইউনিট এবং ইনিস্টিটিউট ভিত্তিক ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। তবে ইউনিটভেদে মানবন্টনের ক্ষেত্রে কিছুটা পার্থক্য থাকবে।

ভর্তিচ্ছুদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (ju-admission.org) আবেদন ফরম পূরণ ও ডাচ বাংলা ব্যাংকের মোবাইল ব্যাংকিং ‘রকেটের’ মাধ্যমে মূল্য পরিশোধ করতে হবে।

ভর্তির যোগ্যতা ও শর্তাবলীসহ বিস্তারিত তথ্যসহ ভর্তি বিজ্ঞপ্তি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (https://ju-admission.org/index/circular) থেকে সরাসরি ডাউনলোড করা যাবে। এছাড়াও ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য আজকের (সোমবার) চারটি জাতীয় দৈনিক পত্রিকায় (কালের কণ্ঠ, ঢাকা ট্রিবিউন, বাংলাদেশ প্রতিদিন ও ভোরের কাগজ) বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হয়েছে।

এছাড়াও আবেদনসহ ভর্তি পরীক্ষা সংক্রান্ত নিচের সকল তথ্য হেল্প নম্বরে যোগাযোগ করে পাওয়া যাবে।

আবেদনের ক্ষেত্রে বিল নম্বর ও ট্রানজেকশন আইডি সংক্রান্ত ০১৭৫৫৬০০৭৬৯, ০১৭৫৫৬০০৭৭০, ছবি ও স্বাক্ষর সংক্রান্ত প্রয়োজনে ০১৭৫৫৬০০৭৭১, ০১৭৫৫৬০০৭৭২, প্রবেশপত্র ও সিটপ্ল্যান সংক্রান্ত প্রয়োজনে ০১৭৫৫৬০০৭৭৩, ০১৭৫৫৬০০৭৭৪ ফোন করা যাবে।

বিষয়:

এ বিভাগের অন্যান্য সংবাদ