ajkerjibon.com আট মাসে ঘর ভাঙল ১১ তারকার - ajkerjibon.com

  • রবিবার
  • ২২শে অক্টোবর, ২০১৭ ইং
  • ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ

নিজস্ব প্রতিবেদক | আপডেট: ১২:২৪ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০১৭
star

২০১৭ সালকে বাংলাদেশের বিনোদন জগতে বিবাহবিচ্ছেদের বছর বললে ভুল হবে না। গত আট মাসে গণমাধ্যমে এসেছে বিনোদন জগতের হাফ ডজনের বেশি তারকা দম্পতির ঘর ভাঙার খবর। তাদের প্রত্যেকেই দীর্ঘদিন প্রেম করার পর বসেছিলেন বিয়ের পিঁড়িতে। কিন্তু ভালোবাসায় বাঁধা ঘর টেকেনি। নদীভাঙনের মতো ভেঙেছে তারকাদের সংসার। এ যেন বালির বাঁধ।

গায়ক হাবিব ওয়াহিদ ও রেহান চৌধুরী

২০১১ সালে চট্টগ্রামে একটি কনসার্টে গান গাইতে গিয়ে রেহান চৌধুরী নামের বাঁশখালির এক মেয়েকে গোপনে বিয়ে করেন গায়ক হাবিব ওয়াহিদ। পরে ঢাকায় ফিরে এসে ধুমধামে করেন সে বিয়ের অনুষ্ঠান। হাবিবের ছিল এটি দ্বিতীয় বিয়ে। একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্সের শিক্ষার্থী ছিলেন রেহান। ২০১২ সালের ২৪ ডিসেম্বর জন্ম নেয় এ দম্পতির একমাত্র সন্তান আলীম ওয়াহিদ। কিন্তু ছয় বছর সংসার করার পর চলতি বছরের ১৯ জানুয়ারি ডিভোর্সের পথে হাঁটেন দুজনই। দুদিন বাদে ২২ জানুয়ারি রবিবার ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে সে খবর নিজেই জানান হাবিব। সম্প্রতি ছোট পর্দার আরেক তরুণ মডেল ও অভিনেত্রী তানজিন তিশার সঙ্গে হাবিরের সম্পর্ক গড়ে উঠেছে বলে গুঞ্জন চলছে।

হাবিব প্রথম বিয়ে করেন ২০০৩ সালে। কয়েক বছর না যেতেই সে বিয়ে ভেঙে যায়। এরপর মডেল মোনালিসার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তার। তাদের বিয়েও প্রায় চূড়ান্ত ছিল। কিন্তু হুট করেই হাবিব বিয়েতে অমত জানান।

গায়ক, অভিনেতা তাহসান ও অভিনেত্রী মিথিলা

২০০৬ সালের ৩ আগস্ট ভালোবেসে বিয়ে করেছিলেন বিনোদন জগতের সবচেয়ে আলোচিত জুটি তাহসান ও মিথিলা। আইরা তেহরীম খান এ দম্পতির একমাত্র সন্তান। তাহসানের সঙ্গে মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক, ভালোবাসা ও পরিণয়। বিনোদন জগতের সুখী দম্পতি হিসেবে তাদের বেশ পরিচিতি ছিল। কিন্তু সবাইকে অবাক করে দিয়ে মাস দুয়েক আগে হঠাৎই আলাদা থাকার সিদ্ধান্ত নেন তারা। শেষমেশ গত ৪ অক্টোবর দুপুরে তাহসানের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে  তাহসান ও মিথিলা যৌথভাবে তাদের বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন। ইতি টানেন দীর্ঘ ১১ বছরের সংসারজীবনের।

মডেল, অভিনেত্রী বাঁধন ও ব্যবসায়ী সনেট

২০১০ সালে নিজের থেকে ২০ বছরের বড় ব্যবসায়ী মাশরুর সিদ্দিকী সনেটকে ভালোবেসে বিয়ে করেছিলেন অভিনেত্রী ও মডেল আজমেরী হক বাঁধন। প্রায় চার বছর সংসার করার পর ২০১৪ সালের ২৬ নভেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয় তাদের। বাঁধন-সনেট দম্পতির একটি মেয়ে রয়েছে। ডিভোর্সের পর মেয়েকে নিয়ে বাংলাদেশে একাই থাকেন বাঁধন। দ্বিতীয় স্ত্রীকে নিয়ে স্বামী সনেট থাকেন কানাডায়। তবে দীর্ঘদিন চাপা থাকা এ খবর প্রকাশ্যে আসে গত আগস্টে। গত ৩ আগস্ট মেয়েকে নিজের কাছে রাখতে স্বামী সনেটের বিরুদ্ধে থানায় মামলা করেন বাঁধন। তখনই ফাঁস হয় সবকিছু। সনেট এবং তার বর্তমান স্ত্রী মেয়েকে কানাডা নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছেন বলে মামলায় উল্লেখ করেন বাঁধন। অন্যদিকে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে বিচ্ছেদের খবর এত দিন গোপন রেখেছিলেন বলেও জানান তিনি।

পপ গায়িকা মিলা ও বৈমানিক পারভেজ সানজারি

টানা ১০ বছর প্রেম করেন তারা। পরে চলতি বছরের ১২ মে পারিবারিকভাবে প্রেমিক পারভেজ সানজারিকে বিয়ে করেন পপ গায়িকা মিলা। বৈমানিকের সঙ্গে বিয়ের চার মাস না যেতেই ভেঙে যায় তাদের সংসার। গত ১৭ সেপ্টেম্বর আনুষ্ঠানিক ডিভোর্স হয় তাদের। আর গত ৬ অক্টোবর শুক্রবার রাতে ফেসবুকের ভেরিফায়েড ফ্যান পেজে স্ট্যাটাস দিয়ে এ দুঃসংবাদ জানান মিলা নিজেই। মনোমালিন্যের কারণেই তাদের এই ডিভোর্সের সিদ্ধান্ত বলে উল্লেখ করেন তিনি।

মিলা তার ফেসবুক স্ট্যাটাসে লেখেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স দিয়েছি। পারভেজ সানজার সঙ্গে ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি আমার স্বামী একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত। আমার স্বামী ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে। বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনো একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে। এমন প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব।’

এর আগে, গত সেপ্টেম্বরে গুজব উঠেছিল স্বামী পারভেজ সানজারির সঙ্গে ডিভোর্স হয়ে গেছে পপ গায়িকা মিলার। কিন্তু সে সময় এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছিলেন মিলা। অবশেষে সেই গুজবই সত্যি হলো।

অভিনেত্রী স্পর্শিয়া এবং ভিডিও নির্মাতা রাফসান আহসান

চলতি বছরের ২১ আগস্ট রাজধানীর মোহাম্মদপুরের একটি কাজী অফিসে স্বামী ভিডিওচিত্র নির্মাতা রাফসান আহসানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে ডিভোর্স হয়ে যায় সদ্য নায়িকার খাতায় নাম লেখানো অভিনেত্রী স্পর্শিয়া অর্চিতার। স্পর্শিয়া নিজেই বিষয়টি নিশ্চিত করেন। এমনকি ডিভোর্সের সময় তার এবং স্বামী রাফসানের কাছের বন্ধুরা উপস্থিত ছিলেন বলেও জানান তিনি।

২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর নির্মাতা রাফসান আহসানের সঙ্গে পারিবারিকভাবে বাগদান সম্পন্ন হয় মডেল ও অভিনেত্রী স্পর্শিয়ার। ওই বছরই ১ অক্টোবর বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। একটি অনলাইন শপের ভিডিওচিত্র নির্মাণের মাধ্যমে সখ্যতা গড়ে উঠেছিল তাদের মধ্যে। ধীরে ধীরে সেটি রূপ নেয় বন্ধুত্ব, এরপর প্রেম। তারপর পরিণয়ে। শেষমেষ ডিভোর্স।

ডিভোর্সের কারণ হিসেবে স্পর্শিয়ার কাছ থেকে পরিষ্কার কোনো বক্তব্য পাওয়া না গেলেও সংসারে তৃতীয় ব্যক্তি ঢুকে পড়েছিল বলে অভিযোগ করেন তার স্বামী রাফসান আহসান। ডিভোর্সের মাসখানেক আগে থেকেই স্পর্শিয়ার থেকে আলাদা থাকতে শুরু করেন বলেও জানান তিনি।

অভিনেত্রী শখ ও অভিনেতা নিলয়

অবাক করেছে আরেক জনপ্রিয় জুটি শখ-নিলয়ের ডিভোর্সের খবরও।  চলতি বছরের ৭ জানুয়ারি দীর্ঘদিনের প্রেমকে মধুর পরিণতি দিতে বিয়ে করেন নিলয়-শখ। পারিবারিক আয়োজনের বিয়েতে তাদের দেনমোহর নির্ধারিত ছিল ১০ লাখ টাকা। তারপর শখ তার পুরান ঢাকার বাসা ছেড়ে মিডিয়ায় নিয়মিত কাজ করবেন বলে নিলয়ের সঙ্গে উত্তরায় বাসা ভাড়া নিয়েছিলেন। কিন্তু বিয়ের বছর না যেতেইে গুঞ্জনের ডালপালা মেলেছে নিলয়-শখের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরেছে!

বারবার সেই প্রসঙ্গটি এড়িয়ে গেলেও সম্প্রতি জানা গেল,  বিচ্ছেদের পথেই এগিয়েছে এই সংসার।  গত ১৭ জুলাই বিচ্ছেদের কথাই স্বীকার করে নিলেন নিলয়।  তিনি গণমাধ্যমকে বলেন,  ‘আমাদের মধ্যে এখনও ডিভোর্স হয়নি, প্রক্রিয়া চলছে। নানা কারণেই আমরা দীর্ঘদিন ধরে আলাদা থাকছি।’

অভিনেত্রী নোভা এবং নাট্যকার রায়হান খান

এখন পর্যন্ত এটিই ২০১৭ সালের বিনোদন জগতের তারকাদের ডিভোর্সের শেষ খবর। গত ২৬ আগস্ট ঢাকা জজকোর্ট কাজি অফিসে তালাকনামায় স্বাক্ষর করেন নাট্যকার রায়হান খান ও অভিনেত্রী নোভা দম্পতি। তবে গোপন রাখার কারণে এতদিন বিষয়টি তেমন আলোচনায় আসেনি। কিছুদিন ধরে ডালপালা ছড়ানোর পর গত ৮ অক্টোবর সাংবাদিকদের বিবাহবিচ্ছেদের খবর জানান নোভা নিজেই। পারস্পরিক সম্মতিতে এই বিবাহবিচ্ছেদ হয়েছে বলেও জানান তিনি। সান্নিধ্য নামে এ দম্পতির একটি ছেলে রয়েছে।

দেড় বছর প্রেম করার পর ২০১১ সালের ১১ নভেম্বর নাট্যকার ও নাট্যনির্মাতা রায়হানকে বিয়ে করেছিলেন অভিনেত্রী নোভা।  নোভার প্রথম হলেও নির্মাতা রায়হানের ছিল এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্ত্রীর সঙ্গে অনেক আগেই বিবাহবিচ্ছেদ হয়ে যায় তার। পরে নোভাকে বিয়ে করেন রায়হান খান। প্রথম সংসারেও তার একটি ছেলে আছে।

বিষয়:

এ বিভাগের অন্যান্য সংবাদ